Home » চোরাই গরু উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করলেন লেপসিয়া নৌ ফাঁড়ি পুলিশ

চোরাই গরু উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করলেন লেপসিয়া নৌ ফাঁড়ি পুলিশ

কর্তৃক Md. Sohel Rana
600 ভিউস

চোরাই গরু উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করলেন লেপসিয়া নৌ ফাঁড়ি পুলিশ

-মোঃ ইদু খান; স্টাফ রিপোর্টারঃ চোরাই গরু উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করলেন লেপসিয়া নৌ ফাঁড়ি পুলিশ। গত শুক্রবার (২৫ নভেম্বর-২২) সকাল সাড়ে ৮টার সময় খালিয়াজুরী উপজেলা নাওটানা নামক স্থানে ধনু নদীতে ৫টি চোরাই গরু ও ইঞ্জিন চালিত একটি নৌকা উদ্ধার করা হয়।

তথ্য সূত্রে জানা গেছে, অজ্ঞাত নামা চোরের দল অজ্ঞাত স্থান থেকে একটি ইঞ্জিন চালিত নৌকা যোগে ধনু নদী দিয়ে পালিয়ে যাওয়ার সময় খালিয়াজুরী থানার লেপসিয়া নৌ পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানে নামেন। ওই সময় চোরের দল পুলিশের উপস্থিতি টের পেয়ে ইঞ্জিন চালিত নৌকা ফেলে রেখে প্রান রক্ষার্থে পালিয়ে যায়। পরে পুলিশ উক্ত নৌকায় তল্লাশী চালিয়ে চোরইকৃত ৫টি গরু ও ইঞ্জিন চালিত একটি নৌকা উদ্ধার করে লেপসিয়া নৌ পুলিশ ফাঁড়ি নিয়ে আসেন।

এ ব্যাপারে খালিয়াজুরী থানার লেপসিয়া নৌ ফাঁড়ি পুলিশ ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, শুক্রবার সকাল ৮:৩০ মিনিটে ধনু নদীতে ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সুনামগঞ্জ জেলার দিক হতে ইটনার দিকে যাওয়ার পথে ইঞ্জিন চালিত একটি নৌকা দেখতে পাই। আমাদের সন্দেহ হলে আমরা নৌকাটি ধাওয়া করিলে খালিয়াজুরী থানাধীন নাওটানা নামক স্থানে ধনু নদীর কিনারায় নৌকাটি ফেলে চোরেরা দৌড়িয়ে পালিয়ে যায়। পরে নৌকায় রক্ষিত ৩টি দেশি গাভী গরু ও একটি বকনা বাছুর ও একটি ষাঁড় বাছুর উদ্ধারসহ ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করি। সে সাথে উদ্ধারকৃত গরু ও নৌকা প্রকৃত মালিকের সন্ধান পাওয়ার জন্য দৈনিক দেশ বার্তা পত্রিকায় প্রকাশিত করি। পত্রিকায় প্রকাশিত হওয়ার পরপরই প্রকৃত মালিক এর সন্ধান পাওয়া যায়। চোরাই গরু ও নৌকা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করে নিজের দায়িত্ব পালন করেছি।

গরুর মালিক মোঃ জালাল মিয়া, চানপুর গজারিয়া হাটি চাছনা জামালগঞ্জ সুনামগঞ্জ। নবী হোসেন, নয়া হালট জামালগঞ্জ সুনামগঞ্জ। তারা বলেন, চোরাই গরু উদ্ধার করে আমাদের মুখের হাসি ফুটিয়ে দিলেন খালিয়াজুরী থানার লেপসিয়া নৌ ফাঁড়ি পুলিশ। সত্যি তারা প্রশংসার দাবীদার।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই শুভেচ্ছা জানিয়ে লিখেছেন মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন খালিয়াজুরীর লেপসিয়া নৌ ফাঁড়ি পুলিশ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন