Home » গাংনী সীমান্তে বিজিবি অভিযানে ১গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার-৩

গাংনী সীমান্তে বিজিবি অভিযানে ১গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার-৩

কর্তৃক Md. Sohel Rana
552 ভিউস

গাংনী সীমান্তে বিজিবি অভিযানে ১গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার-৩

ভ্রাম্যমান প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ১গ্রাম হেরোইনসহ ৩ ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র জোয়ানরা।

শুক্রবার (১১নভেম্বর-২২) দুপুর ১টা ৩০মিনিটের দিকে তেঁতুলবাড়িয়া বিওপি’র সীমান্ত এলাকা হাজীপাড়া পাকা রাস্তার মোড় থেকে মাদকসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- কুষ্টিয়ার মিরপুরের আমলা গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৩) ও একই গ্রামের শহর আলী মন্ডলের ছেলে মমিনুল ইসলাম (৪২) এবং সদরপুর গ্রামের মৃত সওদাগর আলীর ছেলে শিহাব উদ্দিন (৩৮)।

বিজিবি ৪৭ ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ আরিফুল হক এক প্রেস বিজ্ঞপ্তি মারফত বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, তেঁতুলবাড়িয়া বিওপি এলাকায় সীমান্ত পিলার ১৩৮/১-এস হতে ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে হাজীপাড়া পাকারাস্তার মোড় নামক স্থানে হাবিলদার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে বাংলাদেশী নাগরিক কুষ্টিয়ার মিরপুরের আমলা গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৩) ও একই গ্রামের শহর আলী মন্ডলের ছেলে মমিনুল ইসলাম (৪২) এবং সদরপুর গ্রামের মৃত সওদাগর আলীর ছেলে শিহাব উদ্দিন (৩৮)কে ভারতীয় ১গ্রাম হেরোইন, ৩টি মোবাইল, ৪টি সীমকার্ড এবং ১টি মোটরসাইকেলসহ আটক করেন। আটককৃত মাদকদ্রব্য, মোটরসাইকেল ও অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ১লাখ ৩৫ হাজার ৮শ’টাকা।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মোটরসাইকেল এবং অন্যান্য মালামাল গাংনী থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন