Home » এই ঠান্ডায় গতরে কাঁপন ধরে যায় বাপ!

এই ঠান্ডায় গতরে কাঁপন ধরে যায় বাপ!

কর্তৃক Md. Sohel Rana
689 ভিউস
  • এই ঠান্ডায় গতরে কাঁপন ধরে যায় বাপ!
  • মোমেনশাহী দর্পণের শীতবস্ত্র বিতরণ

খুলনা অফিসঃ প্রতি বছরের ন্যায় এবারও খুলনা থেকে প্রকাশিত সাহিত্য পত্রিকা মোমেনশাহী দর্পণের সুহৃদ বন্ধুদের সহযোগিতায় আরম্ভ করতে পেরেছে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম।

শুক্রবার (২০জানুয়ারি-২৩) সন্ধ্যা ৭ঘটিকার সময় খুলনা স্কুল অনলাইন এডুকেশন কার্যালয় খালিশপুর, খুলনায় এলাকার দরিদ্র অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি পালন করা হয়। মোমেনশাহী দর্পণের কর্ণধার মোঃ জুবায়েদ হোসেন নিজ হাতে এ কার্যক্রম পরিচালনা করেন। কম্বল পেয়ে এলাকার অসহায় দরিদ্র বৃদ্ধ রহিমা বেগম বলেন, এই ঠান্ডায় গতরে কাঁপন ধরে যায় বাপ। মোরা না পারি ভিক্ষা করতে না পারি কারো কাছে হাত পাততে। তাই এই কম্বলটুকুই শীতের সম্বল করে দিলি বাপ। তোমারে অনেক দোয়া করি।

আমরাও চাই নিজেরা নিজেদের অবস্থান থেকে যেটুকু সম্বল আছে তাই নিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে। আসুন আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী অন্তত এক জনকেও যদি সহযোগিতা করতে পারি তাতে অন্তত নিজের দায়বদ্ধতার কাছে কিছুটা হলেও তৃপ্তির ঢেকুর তুলে বলতে পারবো আমি তোমাদেরই লোক। আমারও দায়িত্ব রয়েছে তাহাদের পাশে দাঁড়ানোর। মোমেনশাহী দর্পণের এ কার্যক্রম আগামী ১০ দিন পর্যন্ত চলবে। আসুন সকলের মাঝে মানবতার কাজে শরীক হই।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন