Home » আমঝুপি শিশু-কিশোর সংগঠন ও আমঝুপি বাজার কমিটির যৌথ উদ্যোগে ওয়াজ মাহফিল-২২

আমঝুপি শিশু-কিশোর সংগঠন ও আমঝুপি বাজার কমিটির যৌথ উদ্যোগে ওয়াজ মাহফিল-২২

কর্তৃক Md. Sohel Rana
495 ভিউস

আমঝুপি শিশু-কিশোর সংগঠন ও আমঝুপি বাজার কমিটির যৌথ উদ্যোগে ওয়াজ মাহফিল-২২

নিজস্ব প্রতিবেদকঃ
আমঝুপি শিশু-কিশোর সংগঠন ও আমঝুপি বাজার কমিটির যৌথ উদ্যোগে অত্র এলাকার মৃত ব্যক্তিদের আত্মার মাগফিরাত কামনা ১ম বার্ষিকী ওয়াজ ও দোয়া মাহফিল-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১লা ডিসেম্বর-২০২২) বাদ মাগরিব মেহেরপুর সদর উপজেলার আমঝুপি সরকারি প্রাথমিক বালক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ওয়াজ ও দোয়া মাহফিল-২০২২ অনুষ্ঠিত হয়।

মৃত ব্যক্তিদের আত্মার মাগফিরাত কামনায় ১ম বার্ষিকী ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান মেহমান হিসাবে বক্তব্য রাখেন- আমঝুপির কৃতি সন্তান হযরত মাওলানা মুফতী সাঈদ হুসাইন (রাসেল) সিনিয়র মুহাদ্দিস, জামেরা আরাবিয়া খাদেমুল ইসলাম মাদ্রাসা, খুলনা।

দ্বিতীয় মেহমান হিসাবে বক্তব্য রাখেন- মাওলানা মোঃ আরিফুল ইসলাম (মেহেরপুরী) খতিব, শিবপুর কেন্দ্রীয় জামে মসজিদ, মেহেরপুর। আরোও বক্তব্য রাখেন- স্থানীয় ওলামা কেরামগণ। আমঝুপি শিশু-কিশোর সংগঠন ও আমঝুপি বাজার কমিটির যৌথ উদ্যোগে ওয়াজ মাহফিলে সভাপতিত্ব করবেন- ক্বারী মাওলানা মোঃ বিলাল হোসেন খতিব ও ইমাম, আমঝুপি দক্ষিণ পাড়া জামে মসজিদ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন