Home » আমঝুপি বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও সি.এম.সি মাধ্যমিক বিদ্যালয় একাডেমি ভবনের শুভ উদ্বোধন

আমঝুপি বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও সি.এম.সি মাধ্যমিক বিদ্যালয় একাডেমি ভবনের শুভ উদ্বোধন

কর্তৃক Md. Sohel Rana
531 ভিউস
  • আমঝুপি বালিকা মাধ্যমিক বিদ্যালয়
  • সি.এম.সি মাধ্যমিক বিদ্যালয় একাডেমি ভবনের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ আমঝুপি বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও চাঁদবিলে সি.এম.সি মাধ্যমিক বিদ্যালয় একাডেমি ভবন শুভ উদ্বোধন হয়েছে। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ শীর্ষক প্রকল্পে’র আওতায় ৩ কোটি ৫৪ লক্ষ টাকা এক একটি প্রতিষ্ঠানে ব্যয়ে নির্মিত হয়েছ। মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও সিএমসি মাধ্যমিক বিদ্যালয়ের চার তলা ভবন বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

মঞ্চে উপস্থিত অতিথিবৃন্দ

শনিবার (২১জানুয়ারি-২৩)  সাড়ে ১১টার সময় চাঁদবিল সিএমসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালিদ ওমর রমির সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি নাম ফলক উন্মোচন ও ফিতা কেটে আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও সিএমসি মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন করেন।

অবিভাবকদের অংশ বিশেষ

এ সময় সেখানে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন- মাওলানা শাহ জালাল, পরে চাঁদবিল সিএমসি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অভিভাবক সমাবেশের যোগদান করেন।সে সময় উপস্থিত ছিলেন- মেহেরপুর পুলিশ সুপার, বাংলাদেশ বঙ্গবন্ধু গবেষণা পরিষদের মেহেরপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক হাসানুজ্জামান মালেক, মেহেরপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ রফিকুল আলম, সহকারি কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী,

বিদ্যালয়ে শিক্ষার্থীদের সমাবেশ

আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, আমঝুপি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন, আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমদ, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, আমঝুপি বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাবিবুর রহমান, যুবদলের নেতা তারিকুল ইসলাম, মেম্বার আবুল কাশেম, ছাত্র-ছাত্রী,অভিভাবক, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মাননীয় মন্ত্রী তার বক্তব্যে বলেন- আওয়ামী লীগের অর্জন উন্নয়ন কাজগুলো সাধারণ মানুষের মাঝে তুলে ধরতে হবে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন