Home » আমঝুপিতে পাগলা কুকুরের কামড়ে ছোট-বড়সহ শিশু আহত

আমঝুপিতে পাগলা কুকুরের কামড়ে ছোট-বড়সহ শিশু আহত

কর্তৃক Md. Sohel Rana
552 ভিউস

আমঝুপিতে পাগলা কুকুরের কামড়ে ছোট-বড়সহ শিশু আহত

মেহেরপুর চিত্র: মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে পাগলা কুকুরে তান্ডব। কুকুরের কামড়ের ছোট-বড় ও বৃদ্ধসহ স্কুল শিক্ষার্থী শিশু ২৫জন আহত হয়েছে। এলাকার সূত্রে জানা যায়, আমঝুপিতে কয়েক দিন ধরে পাগলা কুকুর/খ্যাপা কুকুর বিভিন্ন মহল্লায়  ঘুরে বেড়াচ্ছে আর কামড় দিচ্ছে বড় ছোট  মানুষদের- কুকুরের কামড় থেকে রেহাই পাচ্ছে না স্কুল শিক্ষার্থীসহ ছোট বাচ্চারাও।

কুকুরে কামড়ানো এক ব্যাক্তি

কুকুরের কামড়ের ভয়ে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। বহু অভিভাবক বাচ্চাদের স্কুলে পাঠাতে পারছে না ভয় পাচ্ছে। এতে করে ভুক্তভোগীরা অতি জরুরী প্রশাসনের একান্ত সহযোগিতা কামনা করেছেন। আমঝুপি গ্রামে কুকুরের আক্রমণের শিকার হয়েছে যারা তারা হলেন- আমঝুপি মধ্যপাড়ার-মোকাদ্দেস, মোহাম্মদ কবির (পশ্চিমপাড়া), হাবিবুর রহমান হাবিব (শেখপাড়া), মানিক ও মফিজুল (উত্তরপাড়া), মোছাঃ রেহানা খাতুন, কদর আলী, মনজুরুল ইসলাম (উত্তরপাড়ায়), আলীহিম ও জিহাদ (পশ্চিমপাড়া), মেহেরপুর সদর উপজেলা চাঁদবিল গ্রামের একই পরিবারের ৫জনকে কুকুরে কামড়িয়েছে বলে জানান চিকিৎসকরা।

মেহেরপুর সদর হাসপাতালে সূত্রে জানা যায়,  গত দুই দিনে এ পর্যন্ত ২৫জনকে চিকিৎসা দিয়েছে তারা। আমঝুপি উত্তরপাড়ায় রাসেল মাস্টারের বাড়ির সামনে মানুষের গণপিটুনিতে একটি কুকুর মারা যায়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন