Home » অধ্যাপক টিপু স্যারের সুস্থ্যতা কামানায় দোয়া ও শীতবস্ত্র বিতরণ

অধ্যাপক টিপু স্যারের সুস্থ্যতা কামানায় দোয়া ও শীতবস্ত্র বিতরণ

কর্তৃক Md. Sohel Rana
1275 ভিউস
  • মোমেনশাহী দর্পণের উদ্যোগে অধ্যাপক টিপু স্যারের সুস্থ্যতা কামানায় দোয়া 
  • মোমেনশাহী দর্পণের নিয়োমিত চলমান আয়োজন শীতবস্ত্র বিতরণ

খুলনা অফিসঃ অধ্যাপক শেখ আজিজুল ইসলাম টিপু স্যারের সুস্থ্যতা কামনায় খুলনা থেকে প্রকাশিত সাহিত্য পত্রিকা মোমেনশাহী দর্পণের উদ্যোগে খুলনা স্কুল অনলাইন এডুকেশন কার্যালয়ে দোয়া ও মোনাজাত করা হয় এবং পরবর্তিতে মোমেনশাহী দর্পণের নিয়োমিত চলমান আয়োজন শীতবস্ত্র বিতরণ করা হয়।

মোমেনশাহী দর্পণের শীত বস্ত্র বিতরণ

শনিবার (৪ফেব্রুয়ারি-২৩) সন্ধ্যা ৭ঘটিকায় মোমেনশাহী দর্পণের নির্বাহী কমিটির সদস্য রফিকুল হাসান মুন্নার সঞ্চালনায় খুলনার শিল্প, সাহিত্য, সংস্কৃতি অঙ্গনের প্রিয়মুখ, বাংলাদেশ বেতারের কথক আলোচক, খুলনা সাহিত্য একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি, খান জাহান আলী আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শেখ আজিজুল ইসলাম টিপু সম্প্রতি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাঁর সুস্থ্যতা কামনায় খুলনা স্কুল অনলাইন এডুকেশন কার্যালয়ে দোয়া ও মোনাজাত করা হয়। মোমেনশাহী দর্পণের কর্ণধার মোঃ জুবায়েদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন- হযরত মাওলানা হাফেজ মোঃ জিয়াউল হক।

শীতবস্ত্র বিতরণ

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মোংলা বন্দর কর্তৃপক্ষের সিবিএর সমাজ কল্যাণ সম্পাদক মোঃ নাসির উদ্দীন পাটোয়ারী, মোঃ হায়দার আলী, মোঃ আব্দুল করিম, কামরুল ইসলাম, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন, সানোয়ার হোসেন, মোহাইমিনুল, আরিফ হোসেন, নাজমুল ইসলাম, আব্দুল হামিদ, সারোয়ার জাহান প্রমুখ। পরে মোমেনশাহী দর্পণের নিয়োমিত চলমান আয়োজন স্থানীয় মাদ্রাসার দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন