Home » কর্মী সমাবেশে বলেন আমরা জনগণের শাসক হতে চাই না আমরা জনগণের সেবক হতে চাই -মাওলানা তাজউদ্দীন খান।

কর্মী সমাবেশে বলেন আমরা জনগণের শাসক হতে চাই না আমরা জনগণের সেবক হতে চাই -মাওলানা তাজউদ্দীন খান।

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
21 ভিউস

মুজিবনগর প্রতিনিধি :
১৮/১০/২৪

আমরা জনগণের শাসক হতে চাই না আমরা জনগণের সেবক হতে চাই -মাওলানা তাজউদ্দীন খান। আজ ( ১৯ অক্টোবর) শুক্রবার বৈকাল সাড়ে টার সময় মুজিবনগর উপজেলার দারিয়াপুর বাজার প্রাঙ্গণে দারিয়াপুর ইউনিয়ন এর কর্মী সমাবেশে বক্তব্যকালে জেলা জামায়াতের আমীর মাওলানা তাজ উদ্দিন খান বলেন ৫ আগস্ট এর আগে মনে হতো দেশে একটাই দল ছিল আওয়ামী লীগ। তারা মনে করেছিলো তারাই সারাজীবন রাজত্ব করে যাবে। কিন্তু আল্লাহর মাইর দুনিয়ার বাইর। ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে খুব অপমানজনক ভাবেই সেই সরকারের পতন হলো।
দীর্ঘ ১৭ টা বছর আমাদের উপর যে জুলুম, অত্যাচার এবং নির্যাতন করে গিয়েছে সেসব কথাগুলো মুখে বলে বলে শেষ হবেনা। আপনারা সবকিছু জানেন। তারা বিভিন্নভাবে জামায়াতে ইসলামী দলটিকে দাবাতে চেষ্টা করেছিল। ৭১ সালের অজুহাত দিয়ে আমাদের দাবিয়ে দেওয়া হলো। তারা চেয়েছিলো এই দলটিকে শুধু বাংলাদেশ থেকে নয় পৃথিবী থেকে শেষ করে দেয়া হবে। কিন্তু সেটা পারেনি। বরং বাংলাদেশের বারোটা পর্যন্ত বাজিয়ে দিয়েছে তারা।
দারিয়াপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর আয়োজনে এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সকল কথা বলেন মেহেরপুর জেলা জাময়াতে ইসলামীর আমীর মাওঃ মো: তাজউদ্দীন খান।
তিনি আরো বলেন, গণতন্ত্রের মানুষ কন্যা গণতন্ত্র প্রতিষ্ঠা করবে বলে বক্তব্য দিয়েছে।কিন্তু সেই গণতন্ত্রের কারণে এ জাতি দুঃশাসনে পড়েছে।
গত ১৭ বছর তারা ক্ষমতায় থেকে বর্তমানে বাংলাদেশে প্রায় ১৮ লক্ষ কোটি টাকা ঋণ। বাংলাদেশের জনবল হিসেবে প্রতিটা মানুষের মাথায় ১লাখ টাকা করে ঋণের বোঝা পরছে।বর্তমানে যে শিশু জন্মগ্রহণ করছে সেই শিশু এক লাখ টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে পৃথিবীতে আসছে।
তিনি বারবার বক্তব্য দিতেন বাংলাদেশকে সোনার বাংলা হিসাবে পরিণত করবে। কিন্তু তিনি করতে পারেন নি।কারণ সোনার বাংলা গড়তে হলে সৎ এবং দক্ষ লোকের প্রয়োজন।
তাই বক্তব্য দিয়ে কোনদিন দেশের পরিবর্তন আনা যাবে না, আমরা চাই আগামী দিনে কল্যাণ রাষ্ট্র পরিণত করতে সকলকে একত্ববদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে।

উক্ত কর্মী সভায় দারিয়াপুর ইউনিয়ন জামায়াতে ইসলামের আমীর মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা জামায়াতে ইসলামের আমীর মাওঃ মো: খানজাহান আলী,উপজেলা সেক্রেটারি জনাব খাইরুল বাশার উপজেলা কর্ম পরিষদের সদস্য হাফেজ মাওঃ ফিরাতুল ইসলাম।

দারিয়াপুর ইউনিয়ন জামায়াতে ইসলামের সেক্রেটারি আব্দুল হালিমের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কর্ম পরিষদের সদস্য জারজিস হুসাইন,উপজেলা কর্ম পরিষদের সদস্য মোশাররফ হোসেন,আমীর হোসেন,ফজলুল হক গাজী প্রমুখ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন